বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

মধ্যনগরে যথাযথ মর্যাদায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

যা যা মিস করেছেন

সুনামগঞ্জের মধ্যনগরে যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে আজ (১৭ মার্চ) শুক্রবার সকালে মধ্যনগর বাজার সংলগ্ন শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মধ্যনগর উপজেলা প্রশাসন।পরে উপজেলা মধ্যনগর বিপি উচ্চ বিদ্যালয় ও কলেজের হলরুমে উপজেলা প্রশাসন ও মধ্যনগর বিপি উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে আলোচনা সভা, পুরুষ্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন মধ্যনগর বিপি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিজন কুমার তালুকদার, মধ্যনগর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি)জাহিদুল হক,বীর মুক্তিযুদ্ধা নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ প্রমুখ।পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সম্মান প্রদর্শন ও কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয় এবং জাতির পিতার আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে কেক কাটা, দোয়া মাহফিল, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে। এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক নেতাকর্মীসহ অন্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এছাড়া সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা এবং রাজনৈতিক নেতাসহ ব্যক্তিরা পুষ্পস্তবক অর্পণ করেন। এদিকে সকালে মধ্যনগর বিপি উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগেও আলোচনা সভা, কেক কাটা,সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সহ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মশতবার্ষিকী পালন করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security