শনিবার, মে ৪, ২০২৪

মদনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

যা যা মিস করেছেন

মদনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মদন (নেত্রকোণা) প্রতিনিধি : “স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণা মদন উপজেলায় পালিত হলো, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩।

শুক্রবার (১৭ ই- মার্চ) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও উপজেলা পরিষদ প্রাঙ্গনে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং একটি র ্যালি ও শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কর্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীনের সভাপতিত্বে এবং উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ কামরুল হাসানের সঞ্চালনায় কেক কাটা, আলোচনা সভা, বঙ্গবন্ধুর ডকুমেন্টরী প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম, পৌর মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহনূর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার গোলাম মোস্তফা, উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডা.নূরুল হুদা খান, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, ওসি মোঃ তাওহীদুর রহমান।

উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা কমান্ডর মোঃ হেলাল উদ্দিন তালুকদার ও উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আসা শিক্ষক শিক্ষার্থী বৃন্দ, বিভিন্ন অঙ্গ সংগঠনের দায়িত্বশীলগণ।

এছাড়াও রাজনৈতিক ও সাংস্কৃতি মনা ব্যাক্তিবর্গ, দৈনিক ভোরের ডাক, দৈনিক ভোরের দর্পন ও দ্যা মেইল বিডি’র উপজেলা প্রতিনিধি প্রমুখ উপস্থিত ছিলেন

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security