শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ডিমলা সদর ইউনিয়ন উপ নির্বাচন চলছে 

যা যা মিস করেছেন

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়ন পরিষদ উপ নির্বাচন চলছে।বৃহস্পতিবার(১৬ মার্চ) নির্ধারিত সময় সকাল ৮ টার আগেই কেন্দ্রে আসেন ভোটাররা। তবে ইভিএম এ অভ্যাস্থ না হোওয়ায় ভোট দিতে সময় লাগছে বেশি।দীর্ঘ সময়ে দাড়িয়ে ও পছন্দের প্রার্থী কে ভোট দিতে পেরে খুশি ভোটাররা।সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।
এদিকে চেয়ারম্যান পথে প্রতিদ্বন্দ্বীতা করছেন আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী এ.এইচ.এম ফিরোজ (নৌকা), উৎপল কুমার সিংহ রায় (স্বতন্ত্র), মজির উদ্দিন (স্বতন্ত্র) ও আমিনুর রহমান (স্বতন্ত্র) ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
 ভোট দিতে আসা রাবেয়া বেগম বলেন, ‘মনে করেছিলাম জোর করে ভোট নিয়া যাইবো। কিন্তু তেমন কিছুই দেখি নাই। নিজের ভোট নিজেই দিছি। সকাল ৮টায় লাইনে দাঁড়াই, ১ ঘণ্টা পর ভোট দিতে পারছি। মেশিনের কারণে ভোট দিতে সময় লাগতাছে।’
উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার রবিউল আলম জানান, নির্বাচনের পরিবেশ সুষ্ঠু ও সুন্দর হচ্ছে।কোথাও তেমন কোন অপ্রীতিকর ঘটনার অভিযোগ পাইনি। নির্বাচন সুষ্ঠু হচ্ছে।
ডিমলা সদর ইউনিয়নে মোট ভোটার ৩৬ হাজার ৩’শ ৫৯ জন। নারী ভোটার  ১৮ হাজার ৪৮ জন, পুরুষ ভোটার সংখ্যা ১৮ হাজার ৩ শত ১০ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ১ জন।
প্রসঙ্গত, সদ্য প্রয়াত আবুল কাশেম সরকার’র মৃত্যুতে এই ইউনিয়নে উপ-নির্বাচন ঘোষণা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security