সোমবার, এপ্রিল ৮, ২০২৪

 ৯ জঙ্গি সদস্য কারাগারে

যা যা মিস করেছেন

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে বান্দরবানের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে র‌্যাবের করা সন্ত্রাস বিরোধী আইনে মামলার প্রেক্ষিতে পুলিশ ৯ সদস্যকে আদালতে হাজির করলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.নুরুল হক আগামী ১০এপিল পরবর্তী শুনানীর তারিখ ধার্য্য করে আসামীদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

বান্দরবানের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম জানান আসামীদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলা দায়ের শেষে সদর থানায় হস্তান্তর করলে তাদের আদালতে তোলা হলে বিচারক পরবর্তী তারিখ ধার্য্য করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

তিনি আরো বলেন, গত ১২মার্চ (রবিবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যার অভিযান পরিচালনায় সদর উপজেলা টংকাবতী ইউনিয়ন থেকে জামায়তুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র পার্বত্য অঞ্চলের প্রশিক্ষণ কমান্ডার মো.দিদার হোসেনসহ ৯ জনকে গ্রেফতার করে, এসময় তাদের কাছ থেকে দেশী বিদেশী অস্ত্র, তাজা কার্তুজ, বাইনোকুলার ও কম্পাস, সুইস গিয়ার, বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

দ্যা মেইল বিডি/এইচএসএস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security