বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

শ্রীমঙ্গলে বালুবাহি গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

যা যা মিস করেছেন

শ্রীমঙ্গলে বালুবাহি গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু।
তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:
আজ মঙ্গলবার (১৪ই মার্চ) দুপুর আড়াইটার দিকে ঢাকা সিলেট মহাসড়কের মৌলভীবাজারের শ্রীমঙ্গলের শাহাজির বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শহরের হবিগঞ্জ রোডস্থ কাদির ইঞ্জিনিয়ারিং এর স্বত্বাধিকারী আব্দুল কাদির(৬৫)। তিনি উপজেলার আশিদ্রোন ইউনিয়নের খোসবাস এলাকার বাসিন্দা।
স্থানীয় সুত্রে জানা যায়, আশিদ্রোন এলাকা থেকে শ্রীমঙ্গল শহরে মোটরসাইকেল নিয়ে আসার পথে শাহাজিরবাজার এর প্রবেশ মুখে আসাতেই শ্রীমঙ্গল থেকে যাওয়া একটি বালুবাহী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পথে মত্যু হয়।
শ্রীমঙ্গলের সাতগাঁও হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ইনচার্জ রাকিব বিন ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, ট্রাকের ধাক্কায় আহত লোকটি মারা গেছে। আমরা ট্রাকটি জব্দ করে হাইওয়ে থানায় নিয়ে এসেছি। গাড়ীর চালক পলাতক রয়েছে। এই বিষয়ে এখনো কোন মামলা হয়নি। লাশ সিলেট থেকে শ্রীমঙ্গল নিয়ে আসা হচ্ছে বলে পরিবার সূত্রে জানায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security