শুক্রবার, মে ৩, ২০২৪

ফেনীর আলোচিত গরু ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামী কাউন্সিলর কালাম হাজতে

যা যা মিস করেছেন

 

দীর্ঘ এক বছর আট মাস পালিয়ে থাকার পর ফেনী পৌর সভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও হত্যা মামলার প্রধান আসামি আবুল কালামকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

২০২১ সালের ১৫ জুলাই রাতে কোরবানির ঈদ উপলক্ষে কিশোরগঞ্জ থেকে আগত শাহজালাল সহ কয়েক জন মৌসুমী গরু ব্যবসায়ী একটি ট্রাকে গরু নিয়ে সুলতানপুরে আসেন। ওই রাতে ট্রাক সহ গরু লুট করতে যান পৌরসভার কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক আবুল কালাম ও তার সহযোগিরা। এতে বাঁধা দেয়ায় শাহজালালকে গুলি করে হত্যার পর পাশ্ববর্তী পুকুরে তার লাশ ফেলে দেওয়া হয়।

গত রবিবার সকালে তিনি ফেনীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত তা না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। অন্যদিকে তিনি হত্যা মামলার আসামি হওয়ার পরও তার কাউন্সিলর পদের বহাল রয়েছে।এই নিয়ে জনগণের মনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

তার কাউন্সিলর পদ এখনো বহাল থাকার বিষয়ে জানতে চাইলে ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, আমরা তার অনুপস্থিত থাকার বিষয়টি মন্ত্রণালয়ে অবহিত করেছি এবং খুব দ্রুত মন্ত্রণালয়ের আদেশ পেলে তার পদটি শূন্য ঘোষণা করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security