বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

আইন উদ্দিন সভাপতি ও শাহজাহান খান সাধারণ সম্পাদক

যা যা মিস করেছেন

ধর্মপাশা, মধ্যনগর ( সুনামগঞ্জ ) প্রতিনিধি:

 

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আইন উদ্দিন কে সভাপতি ও শাহজাহান খান কে সাধারণ সম্পাদক করে বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন করা হয়।

 

 

 

শুক্রবার (১০ মার্চ) বিকাল ৩ টার সময় বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন যুবলীগের আয়োজনে মহিষখলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

 

বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আইয়ুব আলীর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল মজিদের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

 

সম্মেলন উদ্বোধন করেন মধ্যনগর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলা যুবলীগের সাধারণত সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার।

 

এছাড়া তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কর, সহ-সভাপতি আলখাস উদ্দিন খন্দকার, ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সদস্য মোজাম্মেল হোসেন রোকন, আলী হোসেন পলাশ, মধ্যনগর যুবমহিলা লীগের সভাপতি শান্তা চৌধুরী, ধর্মপাশা যুবমহিলা লীগের সভাপতি ইয়াসমিন আক্তার সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security