রবিবার, জুন ৯, ২০২৪

বেনাপোলে বালিশের নিচ থেকে বিদেশী পিস্তল উদ্ধার

যা যা মিস করেছেন

 

আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধি :
বেনাপোল ভবেরবেড় এলাকায় পরোয়ানা ভূক্ত আসামি তাজ উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে আসামির ঘরের খাটের উপর বালিশের নিচ থেকে এই অস্ত্র উদ্ধার করা হয়। পরোয়ানা ভূক্ত আসামি তাজ উদ্দিন বেনাপোল ভবেরবেড় এলাকার আতিয়ার রহমানের ছেলে।

বেনাপোল পোর্ট থানা পুলিশ সূত্রে জানা যায়, রাতে গ্রেপ্তারি পরোয়ানা তামিল ও অস্ত্র উদ্ধার অভিযানে বের হলে জিআর ৩৭৮/১৯ মামলার আসামী তাজ উদ্দিনকে গ্রেফতারের জন্য তার বাড়িতে গেলে তার ঘর তালাবদ্ধ পায়। পরবর্তীতে তার মা ফাতেমা বেগম আসামীর ঘরের তালা খুলে দিলে খাটের উপর বালিশের নিচে একটি বিদেশি পিস্তল ( 7.62) পেয়ে সাক্ষীদের মোকাবেলা জব্দ করা হয়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, পলাতক আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম অব্যাহত আছে। আসামির বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চারটি মামলা চলমান রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ