...
শুক্রবার, মে ১৭, ২০২৪

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর মুর‌্যালে সাবেক সচিব জিল্লার রহমান

যা যা মিস করেছেন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ তাঁতী লীগ শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে শ্রদ্ধা এবং  পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 চাঁপাইনবাবগঞ্জ জেলা তাঁতী লীগের সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিবের জিল্লার রহমান মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন।
সাবেক সচিব জিল্লার রহমান বলেন,৭ মার্চ রেসকোর্স ময়দানে (বর্তমানে সোহরাওয়ার্দী উদ্যান) সমবেত জনসমুদ্রে জাতির উদ্দেশে ঐতিহাসিক ভাষণ দেন বঙ্গবন্ধু। তাঁর এই ভাষণ জাতিকে অনুপ্রাণিত করে স্বাধীনতার জন্য সশস্ত্র মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়তে। ২০১৭ সালে ইউনেস্কো এই ঐতিহাসিক ভাষণকে বিশ্বের গুরুত্বপূর্ণ প্রামাণ্য ঐতিহ্য হিসেবে স্বীকৃতি দিয়েছে। তিনি এ ভাষণটির আরও তাৎপর্য তুলে ধরেন ।
 সময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ
পৌরসভার সাবেক মেয়র এ আর এম আজরী মোঃ কারিবুল হক রাজিন, দুর্লভপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজীব রাজু,
  1. শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সংগঠনিক সম্পাদক  এ আর এম  মোঃ  শামসুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম রাব্বানী, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ এমদাদুল হক, উপজেলা তাঁতী লীগের সভাপতি  সভাপতি নুরুল ইসলাম, ও সাধারণ সম্পাদক রাব্বানী,পৌর তাঁতী লীগের সভাপতি শাহআলম আপেল, সাধারণ সম্পাদক ইয়ামিন হাসান, পৌর কৃষক লীগের সভাপতি মাসুদ রানাও   সাধারণ সম্পাদক ইসমাইলসহ  আওয়ামী লীগ ও  সহযোগী সংগঠনের  নেতা-কর্মীরা উপস্থিত।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.