বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ফেনীতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

যা যা মিস করেছেন

ফেনী সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে আধিপত্য বিস্তারের জেরে বুধবার দুপুরে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান মিশু ও সহ-সভাপতি শুভসহ অন্তত ১০জন আহত হয়েছে। ঘটনার পর থেকে ক্যাম্পাসে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
ইনস্টিটিউটের একাধিক শিক্ষক ও শিক্ষার্থী জানিয়েছে, দুপুরে শহীদ সাহাব উদ্দিন ছাত্রাবাসের সামনে পুকুর পাড়ে ছাত্রলীগের দুই নেতাকর্মীর সাথে কথা কাটাকাটি হয়। দুইজনের পক্ষ নেন ইনস্টিটিউট ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান মিশু ও সহ-সভাপতি শুভ। এসময় তারাও বিবাদে জড়িয়ে পড়লে হাতাহাতির ঘটনায় একপর্যায়ে মিশু ও শুভর সমর্থকরা জড়ো হলে মারামারি বেঁধে যায়। এতে মিশু ও শুভ ছাড়াও ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ও আর্কিটেকচার দ্বিতীয় পর্বের রেদওয়ান আহমেদ (১৯), মেকানিক্যাল ৮ম পর্বের শিক্ষার্থী ইমরান হোসেন (২৩), ৪র্থ পর্বের তন্ময় মজুমদার (২০), ৬ষ্ঠ পর্বের আনোয়ারুল আজিম আরাফাত (২০), সিভিল ৬ষ্ঠ পর্বের স্বপন (২২) ও সজিব (১৯) আহত হয়।
পরে খবর পেয়ে ফেনী জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ ঘটনাস্থলে উপস্থিত হন। আহতদের ফেনী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
শহীদ সাহাব উদ্দিন ছাত্রাবাসের সুপার আক্তারুজ্জামান জানান, শিক্ষকরা সবাই পরীক্ষা নিয়ে ব্যস্ত। এর মধ্যে দুপুরে ছাত্রাবাস সংলগ্ন মুক্তমঞ্চের সামনে থেকে দুইপক্ষের মারামারির কথা তিনি শুনেছেন।
ইনস্টিটিউট অধ্যক্ষ প্রকৌশলী প্রদীপ্ত খীসা জানান, দুই পক্ষের মারামারির সময় তিনি বাসায় ছিলেন। প্রকৃত ঘটনা জানতে দুইজন শিক্ষককে দায়িত্ব দেয়া হয়েছে।
ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, ঘটনা শুনে তিনি পুলিশ পাঠিয়েছেন। তবে মারামারির বিষয়ে কোন লিখিত অভিযোগ পাননি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।
ফেনী জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security