বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

সিলেট রেঞ্জের নবাগত ডিআইজি’কে স্বাগত জানান হবিগঞ্জ জেলা পুলিশ

যা যা মিস করেছেন

সিলেট রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম রেঞ্জে রবিবার (২৬ ফেব্রুয়ারী) যোগদানের উদ্দেশ্যে আগমন ও সিলেটে প্রবেশ মুখে হবিগঞ্জের মাধবপুরের থানার টিম এবং হবিগঞ্জ জেলা পুলিশের ফুলের শুভেচ্ছা জানালেন।
সিলেট রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম আজ সোমবার সকালে সিলেট রেঞ্জ অফিসে যোগদানের লক্ষ্যে আগমন করলে হবিগঞ্জ জেলার মাধবপুর থানা ডাকবাংলোতে থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক ও হবিগঞ্জ পুলিশ সুপার এস এম মুরাদ আলি নবাগত ডিআইজি’কে স্বাগত জানিয়ে ফুলেল শুভেচ্ছায় বরন করে নেন।
এ সময় হবিগঞ্জ জেলা পুলিশের একটি চৌকস দল নবনিযুক্ত ডিআইজি গার্ড অব অনার প্রদান করে।
পরে ডিআইজি উপস্থিত হবিগঞ্জ জেলা পুলিশের অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় করেন। যাত্রাবিরতি শেষে নবনিযুক্ত ডিআইজি হবিগঞ্জ জেলা পুলিশ সুপারকে সফর সঙ্গী হয়ে সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে পৌঁছে দেন।
হবিগঞ্জ জেলায় যাত্রা বিরতিকালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কল ) নির্মলেন্দু চক্রবর্তী, অফিসার ইনচার্জ,মাধবপুর থানা, অফিসার ইনচার্জ, বাহুবল মডেল থানা ও অফিসার ইনচার্জ, চুনারুঘাট থানাসহ জেলা পুলিশের বিভিন্ন পদ মর্যাদার অফিসার ও কর্মরত সকল অফিসার বৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security