বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

২৫ শে ফেব্রুয়ারি বান্দরবান জেলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরির নির্দেশনায় পদযাত্রা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

চাল, ডাল,তেল সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দ্রব্যমুল্যের উর্ধ্বগতি ও দমন নিপিড়নের প্রতিবাদে এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, গনতন্ত্র পুনরুদ্ধার সহ ১০দফা দাবিতে বান্দরবান জেলায়, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক সাংসদ এবং বান্দরবান জেলার বিএনপির সাবেক সভাপতি সাচিং প্রু জেরির নির্দেশনায় পদযাত্রা অনুষ্ঠিত হয় ।

হাজারো মানুষের উপস্থিতি তে উক্ত পদযাত্রা টি সুন্দর ভাবে সফল হয়।
উক্ত পদযাত্রায় নাইক্ষ্যংছড়ির ঘুমধুম থেকে, বান্দরবান জেলার জিয়া সাইবার ফোর্স এর সহ সভাপতি গোলাম কাদের সিকদার ও যুবদল নেতা মোস্তাফিজুর রহমান সোহাগ এর নেতৃত্বে হাজারো নেতাকর্মী নিয়ে পদযাত্রায় অংশ গ্রহণ করেন।

উক্ত পদযাত্রায় উপস্থিত ছিলেন ঃ ঘুমধুম ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার। বিএনপি নেতা সাইফুল সিকদার। নাইক্ষ্যংছড়ি উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোঃ সিরাজুল ইসলাম। ঘুমধুম ইউনিয়ন সেচ্ছাসেবক দলের আহ্বায়ক খায়রুল আমিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ রিয়াদ।
বান্দরবান জেলার জিয়া সাইবার ফোর্স এর সহ সাংগঠনিক সম্পাদক খায়রুল আমিন সহ ঘুমধুম ইউনিয়ন বিএনপি অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security