রবিবার, এপ্রিল ২১, ২০২৪

র‌্যাব-১৩ দিনাজপুরের অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদ সহ আটক ১

যা যা মিস করেছেন

র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক অভিযানে বিপুল পরিমান চোলাই মদ সহ ১ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।
র‌্যাব ১৩,  দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য নিয়ে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন বালুবাড়ী এলাকায় অবস্থান করছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে দিনাজপুর জেলার সদর উপজেলাধীন পৌর শহরের বালুবাড়ী মহিলা কলেজ মোড় এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময়, তার কাছ থেকে ১৪৫  লিটার চোলাই মদ উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি অটোরিকশা  জব্দ করা হয়।
আটককৃত কারবারি দিনাজপুর জেলার সদর উপজেলার ওমরপাইল গ্রামের মোঃ এনামুল হকের পুত্র মোঃ লাতিফুর ইসলাম (১৮)।
সুত্র আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত উক্ত মাদক ব্যবসায়ী বেশ কিছু দিন যাবৎ দেশীয় তৈরি চোলাই মদ অবৈধভাবে গোপনে ব্যবসা করে আসছে মর্মে স্বীকার করে। আটককৃতের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে এবং তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব ১৩, দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security