শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

দিনাজপুরে র‌্যাবের অভিযানে ইয়াবা সহ যুবক আটক

যা যা মিস করেছেন


র‌্যাব ১৩, দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী দিনাজপুর পৌর শহরস্থ গোলাপবাগ পাগলার মোড় এলাকায় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, দিনাজপুরের একটি বিশেষ আভিযানিক দল ২১ ফেব্রুয়ারী (মঙ্গলবার) বিকালে দিনাজপুর পৌরসভার ১নং ওয়ার্ডের অর্ন্তগত গোলাপবাগ এলাকার এতিমখানা মাদ্রাসা রোডে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময়, তার কাছ থেকে ১৮৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত কারবারি হলেন, দিনাজপুর জেলার সদর উপজেলাধীন পৌর শহরের পশ্চিম রামনগর এলাকার মোঃ আনোয়ার হোসেনের পুত্র আলমাস আনসারী(১৯)।

সুত্র আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত মাদক কারবারি বেশ কিছুদিন ধরে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে সীমান্ত এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কৌশলে খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে।

আটককৃতের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু পূর্বক তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব ১৩, দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ