রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

শিবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র রাজশাহীর জনসভা উপলক্ষে মতবিনিময় সভা

যা যা মিস করেছেন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নাজমুল হকের নেতৃত্বে বৃহস্পতিবার বিকালে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ জানুয়ারি ঐতিহাসিক মাদ্রাসা মাঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী জনসভা সফল করার লক্ষে জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ নাজমুল হকের নির্দেশনায় আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নিজামুল হক রানা।
এই সময় উপস্থিত ছিলেন, শাহাবাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, মোজাম্মেল হক, উপদেষ্টা শফিউর রহমান টানু ও আওয়ামী লীগ নেতা আলকায়েশ উদ্দিন সহ আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ ও অঙ্গ , সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নিজামুল হক রানা বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোহাম্মদ নাজমুল হক কে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন দিলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে শিবগঞ্জের উন্নয়ন হবে এবং আওয়ামী লীগকে সুসংগঠিত করে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন আমরা কয়েক হাজার আওয়ামী নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগ নেতা নাজমুল হকের নেতৃত্বে জনসভা সফল করবো ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security