বৃহস্পতিবার, মে ২, ২০২৪

পাঁচবিবির ধরঞ্জী ইউনিয়নে আওয়ামী লীগের কম্বল বিতরণ।

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট জেলা সংবাদদাতাঃ
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ-উপলক্ষ্যে রোববার(২২ জানুয়ারী) বিকেলে ধরঞ্জী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠান ধরঞ্জী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ খবির উদ্দিন মন্ডলের সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ও পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ- সভাপতি গোলাম মোর্তুজার রহমান, ধরঞ্জী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আলম হোসেন, ধরঞ্জী ইউপি সদস্য মোনোয়ার হোসেন, ছাত্রনেতা ওহেদুল ইসলাম খোকন সহ অন্যান্য নেতাকর্মীরা।
বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা’র পক্ষ থেকে উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌর সভায় অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের অংশ হিসাবে ধরঞ্জী ইউনিয়নের প্রায় পাঁচ শতাধিক দরিদ্রদের মাঝে এসব কম্বল বিতরণ করেন অনুষ্ঠানের অতিথি বৃন্দ।

তারিখঃ ২২/০১/২০২৩ইং

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security