বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন কেন্দীয় আওয়ামীলীগ নেতা মুরাদ হোসেন

যা যা মিস করেছেন

মিয়া মোহাম্মদ ছিদ্দিক কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি: নতুন বছর ২০২১ উপলক্ষে কিশোরগঞ্জ জেলা ও কটিয়াদী উপজেলাবাসী সহ দেশে ও প্রবাসে থাকা সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটি সদস্য ও কটিয়াদী ডেন্টাল কেয়ার ইউনিটের পরিচালক ডাঃ মুরাদ হোসেন।

ডাঃ মুরাদ হোসেন নববর্ষের এক শুভেচ্ছা বার্তায় বলেন, বিজয়ের মাসে, বিজয় ভরা বুক নিয়ে ধন্যবাদ জানাতে চাই জননেত্রী, বাংলাদেশের উন্নয়নের রূপকার শেখ হাসিনা আপা।১০০ টি সেতু আর স্বপ্নের মেট্রোরেল প্রকল্পের উদ্ভোধনে খুশির আমেজ লেগে থাকুক গোটা বাংলাদেশে সেই সাথে নববর্ষে নতুন দিনে, নতুন বছরে সবার ভালো কাটুক।সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি।

এক এক করে জীবন থেকে খসে পড়লো মূল্যবান একটি বছর ২০২২। চিরায়িত নিয়মে পাল্টে যাচ্ছে ক্যালেন্ডার। দেখতে দেখতে চলে গেল আরেকটি বছর । শুরু হয়ে গেল নতুন বছর। আগমন হয় নতুন কিছু নিয়ে নতুন বছরের,নতুন দিনের । নতুন কিছু পাবার আশায় শুরু হয় আমাদের জীবন যাত্রা। ২০২২ সালে অনেকেই অনেক কিছু হারিয়েছেন । অনেক প্রিয়মুখ চিরতরে চলে গেলেন আমাদের ছেড়ে।

২০২০ সালে করোনা মহামারি শুরু হয়েছিলো, যা আজও বিশ্বব্যাপী বিরাজ করছে। নতুন কিছু নিয়ে নতুন বছর প্রত্যাশা আর প্রাপ্তির মেলবন্ধনের হোক। নতুন দিনের নতুন কিছু পাবার, দেখার, জানার আশায় শুরু হয় আবার আমাদের জীবন যাত্রা।

নতুন বছরে আমরা আর চাইনা আপনজনকে হারাতে। সবাই করোনা ভাইরাস থেকে রক্ষা পান, সেই দোয়া করি। সবাইকে ২০২৩ ইংরেজি নববর্ষের শুভেচ্ছা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security