শুক্রবার, জুন ৭, ২০২৪

মদনে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো বিজয় দিবস

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধি : সকল মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা আর অনিয়ম, দুর্নীতি, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এবং ক্ষুধামুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার দীপ্ত অঙ্গীকারের মধ্যে দিয়ে নেত্রকোণার মদনে উপজেলা প্রশাসনের আয়োজনে পালিত হয়েছে মহান বিজয় দিবস।

প্রত্যুষে মগরা নদীর পারে শহীদ আব্দুল কুদ্দুস সেতু সংলগ্ন ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা হয়। সুর্যোদয়ের সাথে সাথে উপজেলা কেন্দ্রীয় স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পন করা হয়।

সকাল ৮টায় জাহাঙ্গীরপুর তহুরা আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। তারপর পুলিশ, আনসার ও ভিডিপি, স্কুল, কলেজ, মাদ্রাসা, স্কাউট দল এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক দলের অংশগ্রহণের মাধ্যমে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

বেলা ১১:৩০ মিনিটে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং “জাতির পিতা স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে।

এছাড়া অন্যান্য আয়োজনের মধ্যে ছিলো, হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন, প্রীতি ফুটবল খেলা, মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

এর আগে ১৫ ই ডিসেম্বর উপজেলা পরিষদ মিলনায়তনে ছাত্র-ছাত্রীদের মধ্যে ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ” বিষয়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তাছাড়াও সকল সরকারি, আধাসরকারি ও বেসরকারি ভবন সমূহে আলোকসজ্জা করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security