বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

ফটোশুটে নগ্ন রণবীর, প্রতিক্রিয়া যা বললেন দীপিকা

যা যা মিস করেছেন

সম্প্রতি পেপার ম্যাগাজিনের ফটোশুটে নগ্ন দেখা গেছে বলিউড অভিনেতা রণবীর সিংকে। তার এমন কাণ্ডে অনেকে অবাক হয়েছেন। এটি নিয়ে তার স্ত্রী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রতিক্রিয়া কী ছিল তা নিয়ে কৌতূহল প্রকাশ করেছেন কেউ কেউ।ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ নিয়ে কথা বলেছেন রণবীর সিং ও দীপিকার পাড়ুকোনের ঘনিষ্ঠ একজন সূত্র।তিনি জানান, পোশাকবিহীন রণবীরের ফটোশুট দেখে দীপিকার মাথা ঘুরে গিয়েছিল। এই ফটোশুটের ধারণাটি তার পছন্দ ছিল। পুরো বিষয়টি তিনি নজরে রেখেছিলেন। ইন্টারনেটে আসার আগেই ছবিগুলো দেখেছিলেন তিনি। দীপিকা সবসময় রণবীরকে সমর্থন করেন। তাই যখন সম্পূর্ণ ভিন্ন কিছু করার কথা আসে, তিনিও পিছপা হন না। তবে রণবীর সিং এবারই এমন ফটোশুট করলেন তা কিন্তু নয়।

২০১৬ সালে ‘বেফিকরে’ সিনেমার একটি দৃশ্যে পশ্চাদ্দেশ দেখিয়েছিলেন তিনি।

সূত্রের দাবি, রণবীর এই ফটোশুটের ব্যাপারে সত্যিই অনেক আগ্রহী ছিলেন। তিনি নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। এই অভিনেতা ফ্যাশন নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করেন। তিনি এক্ষেত্রে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেন, তাই এটিও তার জন্য নতুন কোনো ব্যাপার নয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security