মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

তৃতীয়বারের মতো অজয়ের ঝুলিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার

যা যা মিস করেছেন

শুক্রবার বিকেলে ঘোষিত হয়েছে ভারতের ৬৮তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিজয়ীদের নাম। নিজের প্রযোজিত সিনেমা ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ এর জন্য সেরা অভিনেতার শিরোপা জিতেছেন অভিনেতা অজয় দেবগণ। তৃতীয়বারের মতো এ পুরস্কারে ভূষিত হলেন তিনি। তিনি বলেন, ‘সেরা অভিনেতার পুরস্কার পেয়ে আমি খুবই আনন্দিত। আমার দলের সদস্যদের পাশাপাশি দর্শক এবং অনুরাগীদের ধন্যবাদ জানাতে চাই। আমার অভিভাবক এবং ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ।অজয়ের সঙ্গে ‘সেরা অভিনেতা’র শিরোপা পেয়েছেন দক্ষিণী তারকা সুরিয়া। তামিল ছবি ‘সুরারাই পোট্রু’-র জন্য এই সম্মান পেয়েছেন তিনি।

তবে অজয়ের এই সিনেমার ঝুলিতে এসেছে আরও একটি পুরস্কার। সেরা বিনোদনমূলক ছবি হিসেবেও মনোনীত হয়েছে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়ার’।

তার কথায়, ‘এ ছবি বন্ধুত্ব, আনুগত্য, পারিবারিক মূল্যবোধ আর ত্যাগের গল্প বলে। জাত্যাভিমানের ছোঁয়া আছে এই ছবিতে। তারই সঙ্গে রয়েছে অসাধারণ ভিএফএক্স-এর মতো বিনোদনের যাবতীয় উপাদান।’

১৯৯৮ সালে ‘জখম’ ছবির জন্য জাতীয় পুরস্কার জিতেছিলেন অজয়। এরপর ২০০২ সালে ‘দ্য লেজেন্ড অব ভাগাৎ সিং’-এর জন্য আরও একবার এই সম্মান পান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security