শনিবার, মে ৪, ২০২৪

নেত্রকোনায় বজ্রপাতে দুজন নিহত ও গবাদি পশুরও মৃত্যু

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় বজ্রপাতে মো. জাকারুল মিয়া (৩৪) ও মামুন মিয়া (১৪) নামে দুজন নিহত নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলা মেন্দিপুর গ্রামে কলাপাড়া গ্রামে এবং চাকুয়া ইউনিয়নের রানিচাপুরে ঘটে। এঘটনায় একটি গবাদি পশুরও মৃত্যু হয়েছে জানা গেছে।

খালিয়াজুরীর থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, নিহত জাকারুল শ^শুরবাড়ি এলাকায় ক্ষেতে কাজ করার সময় আকস্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন। তিনি জেলার আটপাড়া উপজেলার চিরামপাশা গ্রামের আকবের আলীর ছেলে। নিহতের শ্বশুরবাড়ি হলো খালিয়াজুরীর কলাপাড়া গ্রামে। সেখানে সাতগাঁও হাওরে ধান কাটার সময় তিনি নিহত হন।

চাকুয়া ইউনিয়নের লিপসা এলাকার রহিচ মিয়ার ছেলে সৈকত মিয়া ও খালিয়াজুরি সদরের মৃণাল কান্তি দেব স্থানীয়দের বরাত দিয়ে জানান, একই সময়ে বজ্রপাতে আহত কিশোর মামুন মিয়া উপজেলার রানিচাপুর গ্রামের মাসুদ মিয়ার ছেলে। তিনি বাড়ি কাছে নিজেদের দোকানে যাবার সময় বজ্রপাতের শিকার হন। তাকে আহত অবস্থায় মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে নিহত হন। এছাড়া একই এলাকায় একটি গরু নিহতের খবর জানান তারা।

খালিয়াজুরী উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো. ইয়াসিন খন্দকার জানান, আকস্মিক বজ্রপাতে নিহত পরিবারের খোঁজ নেওয়া হচ্ছে। নিহতের পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেওয়ার প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security