সোমবার, এপ্রিল ৮, ২০২৪

নেত্রকোনায় ঢাকাগামী বাস থেকে ৪৪ কেজি গাঁজাসহ মাদককারবারি আটক

যা যা মিস করেছেন

স্টাফ রি‌পোর্টার : নেত্রকোনা থে‌কে ঢাকাগামী শাহজালাল প‌রিবহ‌নের একটি বাস থেকে ৪৪ কেজি গাঁজাসহ কোরবান আলী (২৬) নামে এক মাদককারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তার আরও চার সহযোগী পালিয়ে যায়।

মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে জেলা সদরের বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করে মডেল থানার পুলিশ। কোরবান আলী গাজীপুর জেলার জয়দেবপুরের বুরুলিয়া  এলাকার মৃত নবাব মিয়ার ছেলে।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া  চার সহযোগীর নাম ঠিকানা জানায় কোরবান। তারা হলো- টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সাধন (২৮), গাজীপুরের মাওনা এলাকার আসাদুল (২৩), একই এলাকার তমিজ (২৬) ও ময়মনসিংহের ত্রিশাল এলাকার আবদুল্লাহ (২৫)। 

পুলিশ আরও জানায়, কোরবান আলী একজন পেশাদার মাদককারবারি। তার নামে বিভিন্ন জেলায় একাধিক মাদক মামলা রয়েছে। এর আগেও নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ থানায় ২০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার হয়েছিল। 

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই পাঁচজন সুনামগঞ্জ থেকে গাঁজার চালান নিয়ে বাসে করে ঢাকা যাচ্ছে এমন গোপন সংবাদে অভিযান চালানো হয়। শাহজালাল প‌রিবহ‌নের এক‌টি বা‌সে তল্লাশি করে দুই কে‌জি ক‌রে ২২‌টি প‌্যা‌কে‌টে ৪৪ কেজি গাঁজা পাওয়ার পর তাকে আটক করা হয়।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর চার সহযোগী কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় তার নামে মামলা দিয়ে বুধবার আদালতে সোপর্দ করা হবে। আর পালিয়ে যাওয়াদের ধরতে চেষ্টা অব্যাহত আছে জানান তি‌নি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security