মঙ্গলবার, মে ৭, ২০২৪

নির্বাচনের প্রতি মানুষের আস্থা ফেরাতে গণতন্ত্রকে সুসংহত করতে বিশিষ্টজনের সহযোগিতা চেয়েছেন ইসি

যা যা মিস করেছেন

নির্বাচনের প্রতি মানুষের আস্থা ফেরাতে এবং গণতন্ত্রকে সুসংহত করতে বিশিষ্ট নাগরিকদের সহযোগিতা চেয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

সকালে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে বিশিষ্ট নাগরিকদের সাথে সংলাপ শেষে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে অংশগ্রহণকারীদের মতামত ও পরামর্শ নেয়ার জন্য ইসি এ সংলাপের আয়োজন করেছেন। আজকের সংলাপে ৩৯ জন বিশিষ্ট নাগরিককে আমন্ত্রণ জানানো হয়। তারা সবাই আসন্ন নির্বাচন এবং নির্বাচন কমিশন নিয়ে যার যার পরামর্শ তুলে ধরছেন।আমন্ত্রিতদের মধ্যে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা, সাবেক আমলা, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, বিভিন্ন বেসরকারি সংস্থার শীর্ষস্থানীয় ব্যক্তিরা রয়েছেন।এর আগে কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন নির্বাচন কমিশন দায়িত্ব নেয়ার মাত্র ১৫ দিনের মাথায় ১৩ মার্চ শিক্ষাবিদদের সঙ্গে প্রথম সংলাপ করে।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security