এবার বিজয়ের আইটেম হচ্ছেন সামান্থা – দ্যা মেইল বিডি / খবর সবসময়
বিনোদন

এবার বিজয়ের আইটেম হচ্ছেন সামান্থা

বেশ কিছুদিন ধরেই আলোচনায় দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সম্প্রতি বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে আলোচনা শীর্ষে পৌঁছে যান তিনি। বিচ্ছেদের কারণ হিসেবে আল্লু অর্জুনের সঙ্গে খোলামেলাভাবে আইটেম গানে নাচার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে প্রথমবার কোমর দুলান তিনি।

গত ১০ ডিসেম্বর গানটির একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে সামান্থা। তার এই আইটেম গান বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’র তালিকায় সবার উপরে জায়গা করে নেয়।

এবার আরও একটি আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন সামান্থা। এবার তার সঙ্গী হবেন ‘ডিয়ার কমরেড’ খ্যাত অভিনেতা বিজয় দেবরকোন্ডা। ভারতীয় সংবাদমাধ্যম তেলেগুবুলেটিন ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, বিজয়ের পরবর্তী সিনেমা ‘লাইগার’। এ সিনেমায় একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন পরিচালক পুরী জগন্নাথ। এ জন্য সামান্থা রুথ প্রভুর সঙ্গে যোগাযোগ করেছেন এই নির্মাতা।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, “আইটেম গানটির জন্য পরিচালক দারুণ কিছু সিক্যুয়েন্স তৈরি করেছেন। এ গানের জন্য তারকা নায়িকা চাচ্ছেন পরিচালক। আর সামান্থা উপযুক্ত বলে মনে করছেন নির্মাতা পুরী জগন্নাথ।”

কিছুদিন আগেই ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করেন সামান্থা। এত অল্প সময়ের ব্যবধানে আবারও আইটেম গানে পারফর্ম করতে রাজি কিনা তা এখনও জানা যায়নি। খুব শিগগির এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

অ্যাকশন-ড্রামা ঘরানার ‘লাইগার’ সিনেমায় বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যাবে। এজন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি। সিনেমাটির জন্য ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলে জানা যায়। এতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। করন জোহর প্রযোজিত এ সিনেমা আগামী ২৫ আগস্ট মুক্তির কথা রয়েছে। হিন্দির পাশাপাশি পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close