‘সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি’ – দ্যা মেইল বিডি / খবর সবসময়
বিনোদন

‘সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি’

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সারোগেসি পদ্ধতিতে কন্যা সন্তানের মা হয়েছেন। গত শুক্রবার (২১ জানুয়ারি) দিবাগত রাতে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা।

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার শুভকামনা চাই, যাতে করে পরিবারকে আরও বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ।’

অবশ্য কিছু দিন আগেই বিচ্ছেদ গুঞ্জনের এক জবাবে প্রিয়াঙ্কা জানান, বিচ্ছেদ নয়, সন্তান নেওয়ার জন্য এখন প্রস্তুতি নিচ্ছেন তারা। এবার সেই কথার বাস্তব রূপ দিলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি।

প্রিয়াঙ্কার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই সহকর্মী-ভক্তদের প্রশংসার জোয়ারে ভাসছেন তারা। অনেকেই প্রিয়াঙ্কা ‘সুপার মম’ হবেন বলে কমেন্টস করছেন।

হুমা কুরেশি লিখেছেন, ‘দারুণ খবর। দু’জনকে অনেক অভিনন্দন।’ পূজা হেগডে লিখেছেন, ‘অনেক ভালোবাসা আর উজ্জ্বল মুহূর্ত পাঠালাম। খুব সুন্দর হোক সব কিছু।’ এষা গুপ্তা ভালোবাসা জানিয়েছেন। একই রকমভাবে অনুভূতির কথা জানিয়েছেন প্রিয়াঙ্কার পুরনো বন্ধু লারাও। শুধু এই সিনে তারকারাই নন, বহু খ্যাতনামা তারকাও অভিনন্দন জানিয়েছেন এই যুগলকে।

সারোগেসি পদ্ধতি সন্তান নেওয়ার ব্যাপারে ইংল্যান্ডের জনপ্রিয় দৈনিক ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার দু’জনে ব্যস্ত শিডিউল সন্তান নেওয়ার ক্ষেত্রে খানিক বাধা হয়ে দাঁড়িয়েছিল। পাশাপাশি প্রিয়াঙ্কার শরীর অন্তঃসত্ত্বা হওয়ার অনুকূল থাকলেও ৪০-এর কোঠায় পৌঁছে যাওয়ায় কিছু সমস্যা হতে পারত। এই ভাবনা থেকেই সারোগেসির সাহায্য নিয়েছেন এই তারকা দম্পতি।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close