বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

পাবনায় দুর্বৃত্তদের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

যা যা মিস করেছেন

পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের নাজিরপুরে শামীম হোসেন (৪৫) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শামীম হোসেন সদর উপজেলার নাজিরপুর গ্রামের নুর আলীর ছেলে। তিনি পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও পরিবহন ব্যবসায়ী ছিলেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের চাচা আবদুল খালেক জানান, নাজিরপুর নীলু মার্কেটের একটি দোকানে বসে শামীম গল্প করছিলেন। এমন সময় প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যান। স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পাবনা সদর থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান মনির ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে। ঘাতকদের ধরতে এলাকায় অভিযান চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security