দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

স্টাফ রিপোর্টার: পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে সহিংসতা বেড়েই চলছে।

নৌকা প্রতীক না পেয়ে ওই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী গিয়াসউদ্দিন ককটেল ও চকলেট বোমা বিস্ফোরণ ঘটিয়ে দিনরাত সাধারণ ভোটারদের আতঙ্কিত করে গড়ে তুলছেন বলে অভিযোগ করেছেন ওই ইউনিয়নের সাধারণ ভোটাররা এবং নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম জহির।

শনিবার (১৭ ডিসেম্বর) থেকে ইউনিয়নের বিভিন্ন হাটবাজার ও গ্রামে ককটেল ও চকলেট বোমা বিস্ফোরণ ঘটাচ্ছে তাঁর নেতাকর্মী ও সমর্থকরা।

এবং পথেঘাটে নৌকা সমর্থক কাউকে পেলেই মারধর করে স্বতন্ত্র প্রার্থী গিয়াসউদ্দিনের ভাই নুরনবী, মাইনুদ্দিন, ছেলে সুমন ও তাঁর জামাইরা।

এই পর্যন্ত নৌকা সমর্থক অনেক কর্মী স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছেন বলেও অভিযোগ উঠেছে।

স্বতন্ত্র প্রার্থীর এমন বোমাবাজি ও হামলার কারনে উদ্বেগ সৃষ্টি হয়েছে ওই ইউনিয়নটিতে। দিনদিন ঝুকিপূর্ণ হয়ে উঠেছে পশ্চিম ইলিশা ইউনিয়ন।

সাধারণ ভোটাররা বলছেন, স্বতন্ত্র প্রার্থী গিয়াসউদ্দিন ও তাঁর ভাই নুরনবী, মাইনুদ্দিন, ছেলে সুমন ও তাঁর জামাইদের সন্ত্রাসী তাণ্ডব চলছে পশ্চিম ইলিশা জুড়ে। যাঁর কারনে সুষ্ঠু নিরপেক্ষ ও অবাধ নির্বাচন নিয়ে শঙ্কায় আছেন ভোটাররা।

বোমাবাজি ও হামলার ঘটনায় স্বতন্ত্র প্রার্থী গিয়াসউদ্দিনের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাঁর বক্তব্য নেওয়া যায়নি। তিনি খুব ব্যস্ত আছেন জানিয়ে মুঠোফোনের লাইন কেটে দেন।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন জানান, বিষয়টি তদন্ত করে সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version