বৃহস্পতিবার, মে ২, ২০২৪

কার সঙ্গে ডেটিংয়ে গেলেন শচীনকন্যা

যা যা মিস করেছেন

আবারও আলোচনায় ভারতীয় কিংবদন্তী শচীন টেন্ডুলকার কন্যা সারা তেন্ডুলকর। শচীন কন্যার ‘ডেট’ এর ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এরপর থেকেই জোর আলোচনা, কার সঙ্গে ডেট করছেন সারা? সম্প্রতি সারা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে একজনের হাত ধরে রয়েছেন তিনি।
যাঁর হাত ধরে রয়েছেন, তাঁর সেই হাতটি ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না। সেই ছবি পোস্ট করে সারা লিখেছেন, ‘স্পেশাল ডেট নাইট’।এই ছবি দেখার পরেই আলোচনা শুরু হয়ে যায়, কে সারার ‘ডেট’ সঙ্গী? কিছুক্ষণের মধ্যেই অবশ্য বোঝা যায়, সারা যাঁর হাত ধরে রয়েছেন, সেটি একজন মেয়ের হাত।
তারপরই রহস্য ভেদ হয়। জানা যায়, সারা যাঁর সঙ্গে রাত্রে ঘুরতে গিয়েছেন, তিনি বলিউড গায়িকা কণিকা কপূর। কারণ ১০ ঘণ্টা পরে তিনি একই রকম একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতেও কণিকা যাঁর হাত ধরে রয়েছেন, তাঁর হাত ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না। গোটা ব্যাপারটা বুঝতে আর সময় লাগে না।
সারা এবং কণিকা অন্তরঙ্গ বন্ধু। দু’জনেই নেট মাধ্যমে বেশ সক্রিয়। দু’জনকে বেশ কয়েক বার লন্ডনে একসঙ্গে দেখা গিয়েছে। পড়াশোনার জন্য সারা লন্ডনেই থাকেন। সম্প্রতি, সারা টেন্ডুলকার তাঁর ভাই অর্জুন টেন্ডুলকারের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। জন্মদিনও তিনি উদযাপন করেছেন লন্ডনে।
বন্ধুদের সঙ্গে সেই ছবিও শেয়ার করেন। কয়েকদিন আগে যখন শচীন ও স্ত্রী অঞ্জলি টেন্ডুলকারের জন্মদিন উদযাপন করেছিলেন, তখন অঞ্জলি, সারা সহ পুরো পরিবারও উপস্থিত ছিল। পুরো পরিবারকে নিয়ে একটি

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security