জিম সেশনে হৃত্বিকের ডান্স, ‘জোকার’ বলে কটাক্ষ দীপিকার – দ্যা মেইল বিডি / খবর সবসময়
বিনোদন

জিম সেশনে হৃত্বিকের ডান্স, ‘জোকার’ বলে কটাক্ষ দীপিকার

বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন জিম করতে করতেই বন্ধুদের সঙ্গে কথা বলতে বলতে দিব্যি নেচে উঠলেন। তাঁর পরনে রয়েছে একটি কালো টি শার্ট, ছাই রঙের জিম ট্রাউজার। আর মাথায় লাল কালো টুপি। আর ট্রেডমার্ক দাড়ি তো তাঁর মুখে রয়েছেই। মুহূর্তে ভাইরাল হল সেই নাচের ভিডিও। তাঁর এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অসংখ্য অনুরাগী থেকে শুরু করে সেলেবরা মুগ্ধ হয়েছেন তার এই নাচ দেখে। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ভাইরাল হওয়া এই নাচ এখন ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। অসাধারণ ফিটনেস, অভিনয় দক্ষতা এবং বিশেষ করে তাঁর নাচের জাদুতে মন জয় হয়েছে লক্ষ লক্ষ ভক্তের।

ফিটনেস নিয়ে কোনও আপোস করতে নারাজ হৃত্বিক। এর আগেও অনেক ভিডিওতে তাঁর ফিটনেস প্রকাশ্যে এসেছে। এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে জিম সেশনে হঠাৎ করেই নেচে ওঠেন বলিউড গ্রিক গড হৃত্বিক। আর তাঁর এই নাচের ভিডিও তোলপাড় ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। প্রীতি জিন্টা, রণবীর সিং, আয়ুষ্মান খুরানা, কৃতি শ্যানন ও বরুণ ধাওয়ানও সহ সকলের মন ছুঁয়ে গেছে তার এই নাচ। হৃত্বিকের এমন নাচের ভিডিও দেখে তাঁর ‘ফাইটার’ ছবির সহ-অভিনেত্রী দীপিকা পাড়ুকোন কমেন্ট করেছেন, ‘ক্লাউন’। তাঁর কাণ্ড দেখে থমকে দাঁড়িয়ে রয়েছেন ট্রেনার ও বন্ধুরাও।

ভাইরাল হওয়া ভিডিও ক্লিপ অনুসারে আটের দশকের বলিউড ছবির ‘জানু মেরি জান, ম্যায় তেরে কুরবান’ গানটি শোনা যাচ্ছে একটি জিমের ভিতরে। আর জিম করতে করতেই বন্ধুদের সঙ্গে কথা বলতে বলতে দিব্যি নেচে উঠলেন হৃত্বিক রোশন। তাঁর পরনে রয়েছে একটি কালো টি শার্ট, ছাই রঙের জিম ট্রাউজার। আর মাথায় লাল কালো টুপি। আর ট্রেডমার্ক দাড়ি তো তাঁর মুখে রয়েছেই। তাঁর কাণ্ড দেখে অবাক জিমের বাকি সকলেই। ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করার পরই যেন ঝড় বয়ে গিয়েছে অনুরাগীদের কমেন্টের। শুধু সাধারণ অনুরাগীরাই নন। কমেন্টে ভরিয়ে দিতে থাকেন বলিউডের অন্যান্য তারকারাও। দীপিকা পাড়ুকোন থেকে কৃতী শ্যানন। রণবীর সিংহ থেকে আয়ুষ্মান খুরানা। বরুণ ধাওয়ান থেকে প্রীতি জিন্টা। সকলেই কমেন্টে উচ্ছ্বাস প্রকাশ করেছেন হৃত্বিক রোশনের ওই পোস্টে। বলা বাহুল্য হৃত্বিকের এই ভিডিও শুধু ভাইরাল হয়নি, নতুন সেনসেশন হতে চলেছে যেন।

বলিউডের খানদের একচেটিয়া আধিপত্য ভেঙে চুরমার করে দিয়েছিলেন ‘কহো না পেয়ার হ্যায়’ দিয়ে। তার পর থেকে হৃত্বিককে তার কেরিয়ার নিয়ে আর ভাবতে হয়নি। নাচ যাঁর রক্তে যতই তিনি ব্যস্ত থাকুন শরীর গড়তে, একটু আধটু যে পা তো দুলবেই। আর সেই ভাবনা থেকে জিমের মধ্যেই ‘জানু মেরি জান, ম্যায় তেরে কুরবান’ গানের তালে নেচে উঠলেন হৃত্বিক। সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এর আগেও ‘ওয়ার’ ছবিতে কাজ করেছেন হৃত্বিক। সেখানে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল বাণী কাপুর ও টাইগার শ্রফকে। ‘ফাইটার’ ২০২২ সালে মুক্তি পাওয়ার জন্য তৈরির পথে। এটিই ভারতের প্রথম আকাশপথে অ্যাকশন নির্ভর ছবি। এই ছবি নিয়ে আশাবাদী হৃত্বিক নিজেও। এই ছবিতে হৃত্বিকের বিপক্ষে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। তিনিও হৃত্বিকের নাচের তারিফ না করে পারেননি। তার এই নাচ ভাইরাল হতেই তাতে ২ বিলিয়নের বেশি লাইক পড়েছে। অজস্র কমেন্টে ভরে উঠেছে তাঁর নাচের এই ভিডিও।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close