শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বগুড়ায় অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

মোঃ রাসেল আহম্মেদ,বগুড়া প্রতিনিধিঃ   বগুড়ায় শহিদ হোসেন (৩৬) নামে এক ব্যক্তির অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (১৩ অক্টোবর) দুপুর ২টার দিকে বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নের শাখারিয়া জঙ্গলপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত শহীদ হোসেন গাবতলী উপজেলার সোনারায় গ্রামের আব্দুল জলিলের ছেলে। তিনি পেশায় গৃহ নির্মাণ শ্রমিক ছিলেন।
শাখারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল হুদা উজ্জল জানান, ৩ মাস আগে শাখারিয়া জঙ্গলপাড়া গ্রামের আবু সাঈদের বাড়ি ভাড়া নেয় শহিদ হোসেন। তিনি স্ত্রী সন্তান নিয়ে সেখানে বসবাস করতেন।
কয়েকদিন আগে তার স্ত্রী-সন্তান গ্রামের বাড়িতে যায়। বুধবার ওই বাড়ি থেকে দুর্গন্ধ বের হলে গ্রামের লোকজন বাড়ি গিয়ে ঘরের দরজা বন্ধ পায়। দরজা খুলে সিলিং ফ্যানের সাথে শহিদের মরদেহ ঝুলতে দেখে থানায় খবর দেওয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে। পুলিশের ধারণা ২-৩ দিন আগে মারা যাওয়ায় মরদেহে পচন ধরেছে।
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security