মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নেত্রকোনার সীমান্তে বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী জব্দ

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) দুর্গাপুর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী ভরতপুর ও উত্তর বারমারী এলাকায় মধ্যবর্তী স্থানে অভিযান চালিয়ে ২৫ লক্ষ ১১ হাজার টাকা মূল্যের চোরাচালানকৃত বিপুল পরিমান ভারতীয় শাড়ী আটক করেছে।

নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া আজ (বুধবার) দুপুর দেড়টার দিকে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, দুর্গাপুর উপজেলার দুর্গাপুর সদর ইউনিয়নের ভরতপুর বিওপি’র নায়েব সুবেদার মো. ফরিদুল ইসলামের নেতৃত্বে ভরতপুর ও বারমারী বিওপি’র সমন্বয়ে ১৩ সদস্যের একটি টিম মঙ্গলবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ভরতপুর ও বারমারী সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল।

এ সময় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবি’র টহল দলটি ভরতপুর ও বারমারী এলাকার মধ্যবর্তী স্থানে অভিযান চালিয়ে চোরাচালানকৃত বিপুল পরিমান ভারতীয় শাড়ী আটক করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা দৌঁড়ে সীমান্ত এলাকায় পালিয়ে যায়। আটককৃত শাড়ীর সিজার মূল্য ২৫ লক্ষ ১১ হাজার টাকা। আটককৃত এ সকল মালামাল নেত্রকোনা কাস্টমস্ অফিসে জমা দেয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security