মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

ইউপি সদস্যকে মারধরের অভিযোগ বখাটেদের ওপর

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় মো. তোফাজ্জল হোসেন (৫৪) নামে এক ইউপি সদস্যকে তার কার্যালয়ে চেয়ারম্যানের উপস্থিতিতে মারধর করার অভিযোগ ওঠেছে স্থানীয় বখাটের উপর। ভূক্তভোগী তোফাজ্জল হোসন উপজেলার মেন্দিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মেম্বার (সদস্য) ও নূরপুর বোয়ালী গ্রামের মৃত আ. হোসেনের ছেলে। এ ঘটনায় ওই মেম্বার থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- উপজেলার নূরপুর বোয়ালী (উত্তর পাড়া) এলাকার সবুজ মিয়ার ছেলে দুই ছেলে মোহন মিয়া (২০) ও অপু মিয়া (২২), আহাম্মদ হোসেনের ছেলে ওয়াসিম (১৯), মৃত রহিদ মিয়ার ছেলে তপু রায়হান এবং মহব্বত আলী ছেলে অর্পিত মিয়া।

রবিবার (২৭ জুন) অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে খালিয়াজুরী থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে সে অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগে জানা যায়, গত শনিবার দুপুর আড়াইটার দিকে এডিবির অর্থায়নে একটি প্রকল্পের আওতায় ওই ইউনিয়নের বিভিন্ন বিদ্যালয়ের জন্য ফুটবল, ভলিবল ও ক্রিকেট খেলার সরঞ্জাম বিতরনের উদ্যেগ নেয়া হয়। সে অনুযায়ী বিতরনের সময় অভিযুক্ত যুবকগণ খেলার সামগ্রী নিতে চায়। বিভিন্ন স্কুলে এ সকল সামগ্রী বিতরন শেষে তারা না পেয়ে ওই ইউপি মেম্বারকে এলোপাথারিভাবে কিল, ঘুষি, লাথিমোড়া মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা ও বেদনাদায়ক জখম করে। এসময় অভিযুক্তরা ১০টি ফুটবল, ৮টি ভলিবল ও ক্রিকেটের তিনসেট সরঞ্জাম নিয়ে চলে যায়।

ভূক্তভোগী ইউপি সদস্য মো. তোফাজ্জল হোসেন জানান, ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের খেলা সামগ্রী বিতরনের সময় অভিযুক্তরা খেলার সামগ্রী নেয়ার জন্য দাবী তোলে। শুধু শিক্ষা প্রতিষ্ঠানের জন্য খেলা সামগ্রী দেয়া হবে জানানো হয়। তারা অপেক্ষা করে না পেয়ে আমার ওপর হামলা করেছে।

মেন্দিপুর ইউপি চেয়ারম্যান লোকমান হেকিম জানান, দুপুর আড়ারটার দিকে শিক্ষা প্রতিষ্ঠানে বিতরন শেষে স্থানীয় মেম্বারদের এক সেট করে তাদের এলাকায় বিতরনের সিদ্ধান্ত নেয়া হয়। পরে বেশ কয়েকজন যুবক উত্তেজিত হয়ে মেম্বারকে মারধরের ঘটনা ঘটিয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security