বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

শ্রীমঙ্গলে আওয়ামীলীগনেতা মদসহ সেনাবাহিনীর জালে

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের উত্তরসুর এলাকায় “শ্রীমঙ্গল ক্লাবে” বিপুল পরিমাণ অবৈধ বিদেশী ব্রান্ডের মদ জব্দ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।

বৃহস্পতিবার (১৫ইআগষ্ট) রাতে ওই এলাকায় সেনাবাহিনীর মেজর মেজবা ও ইমরান এর নেতৃত্বে এক অভিযানে এসব অবৈধ মদ,৩৪৫ ইউএস ডলার, নগদ ৪৫ হাজার টাকা, জন্মবিরতিকরণ বড়ি ও কনডম জব্দ করে সেনাবাহিনীর সদস্যরা।

এসময় সেনাবাহিনী হাতেনাতে আটক করে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের হরিনাকান্দি এলাকার অমলেন্দু পাল এর ছেলে ও উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মিঠুন পালকেও।এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস।

পরে মিঠুন পালকে শ্রীমঙ্গল থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়। এ ব্যাপারে সেনাবাহিনীর মেজর মেজবা জানান, মিঠুন পাল গতকাল মদ পান করে সবুজবাগ এলাকায় মানুষের ওপর হামলা করে, পরে সেও এলাকাবাসীর হাতে জখমপ্রাপ্ত হয়। মদ কোন জায়গা থেকে পান করেছে এমন জিজ্ঞাসাবাদে সে “শ্রীমঙ্গল ক্লাবের” সদস্য জানালে,সেখানে আজ এ অভিযান চালালে এসব অবৈধ মদসহ বাকী সকল দ্রবাদি জব্দ করা হয় বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ