রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ১৮ জন নিহত হয়েছেন

পশ্চিম মেক্সিকোতে বৃহস্পতিবার ভোরে একটি যাত্রীবাহী বাস একটি মহাসড়ক থেকে একটি খাদে পড়ে গেলে কমপক্ষে ১৮ জন মারা যায়, রাজ্য কর্মকর্তারা বলেছেন, যাত্রীদের বেশিরভাগই বিদেশী এবং কেউ কেউ মার্কিন সীমান্তের দিকে যাচ্ছিল-বার্তাসংস্থা রয়টার্স

উত্তর সীমান্ত শহর টিজুয়ানা যাওয়ার পথে, বাসটিতে ভারত, ডোমিনিকান প্রজাতন্ত্র এবং আফ্রিকান দেশগুলির নাগরিক সহ প্রায় ৪২ জন যাত্রী ছিল। এই ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে।

আহতদের চিকিৎসার জন্য প্রায় ২০ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, যার মধ্যে একজন মহিলার অবস্থা “নাজুক” বলে বর্ণনা করেছে রাজ্য সরকার।

বাসটি, এলিট যাত্রী লাইনের অংশ, রাজ্যের রাজধানী টেপিকের বাইরে মহাসড়কের বাররাঙ্কা ব্লাঙ্কার কাছে বিধ্বস্ত হয়, কর্মকর্তারা জানিয়েছেন।

নায়ারিতের নিরাপত্তা ও নাগরিক সুরক্ষা সচিব জর্জ বেনিটো রদ্রিগেজ বলেছেন, উদ্ধার করা “অত্যন্ত কঠিন” ছিল, কারণ গিরিখাতটি প্রায় ৪০ মিটার (১৩১ ফুট) গভীর ছিল৷

বাস চালককে আটক করা হয়েছে, নয়ারিত রাজ্য সরকার এক বিবৃতিতে বলেছে, কর্তৃপক্ষ তাকে রাস্তার একটি বাঁকে দ্রুত গতিতে নিয়ে যাওয়ার সন্দেহ করছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ