দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেত্রকোনায় দিনব্যাপী অসহায় দরিদ্র মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওযুধ বিতরন করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় পৌরশহরের চকপাড়া কোর্ট ষ্টেশন এলাকায় জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন খান রনির উদ্যোগে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
 

 
বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন জেলা যুবদলের সাবেক সভাপতি মশিউর রহমান মশু। চিকিৎসা সেবা দিচ্ছেন ডা. মো. বাকী আলম, ডা. আসমানী আক্তার, ডা. মাজহারুল আমিন, ডা. খালিদ সাইফুল্লাহ ও ডা. তরিকুল ইসলাম।

জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন খান রনি বলেন, বাংলাদেশে প্রচুর পরিমানে ডায়বেটিক রোগী আছেন। যারা নিজেরাও জানেন না তারা এই রোগে আত্রান্ত। এছাড়া দেশে সড়ক দুর্ঘটনায় আহতদের অনেক সময় রক্তের প্রয়োজন হয়। অথচ অনেকেই জানেন না তাদের রক্তের গ্রুপ। এই উপলব্দি থেকেই শহরের প্রায় পাঁচ শতাধিক দরিদ্র মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ডায়াবেটিক সনাক্ত ও রক্তের গ্রুপ নির্ণয়ের মাধ্যমে সেবাগ্রহণকারীদেরকে করে বিনামূল্যে ওষুধ প্রদানের করা হয়েছে।

এছাড়াও এ কার্যক্রমের সাথে সম্পৃক্ত রয়েছেন নেত্রকোনা সরকারি কলেজের সাবেক ভিপি গাফফার ঠাকুর তোলন, যুবদল নেতা মো. রফিকুল ইসলাম রফিক, মোস্তাফিজুর রহমান খান মামুন, খোকন হাওলাদার, আফাজ উদ্দিন খান চন্দনসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version