মনিরুজ্জামান খান গাইবান্ধা,

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় চোরের ২ লাখ টাকার প্রস্তাবে রাজি না হওয়ায় গরুর মালিককে ছুরিকাঘাত। স্থানীয় জনতার হাতে ৫টি চোরাই গরু উদ্ধার। একইসাথে চোরের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর চালায় স্থানীয় জনতা।

প্রতক্ষ্যদর্শী ও এলাকাবাসী জানায়, গোবিন্দগঞ্জ পৌর শহরের ২নং ওয়ার্ডের থানা খলসি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে দারাজুল, চকরহিমাপুর এলাকার মোজাম্মেলসহ আর একজনের মোট ৫টি গরু গেল সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত আনুমানিক আড়াইটার দিকে গরু চুরি করে নিয়ে যায়। এর মধ্যে গরুর মালিক দারাজুল রাত আনুমানিক ৩ টার দিকে গোয়ালে গরু দেখার জন্য উঠলে

গরু না পেয়ে গরুর পায়ের চিহ্ন দেখে খুঁজতে খুঁজতে পার্শ্ববর্তী গ্রামের গুমানীগঞ্জ ইউনিয়নের অনন্তপুর গ্রামের মৃত দুখা ফকিরের ছেলে জাফু মিয়ার বাড়ীতে গিয়ে গোয়াল ঘরে গরু বাঁধা অবস্থায় দেখতে পেয়ে হৈচৈ শুরু করে। এসময় জাফু মিয়া হৈচৈ করতে নিষেধ করে বিষয়টি মিমাংসার জন্য ২ লাখ টাকার প্রস্তাব দেয়।

এতে গরুর মালিকগন রাজি না হওয়ায় জাফু মিয়া ক্ষিপ্ত হয়ে গরুর মালিককে ছুরিকাঘাত করে।ততক্ষনে লোকজন জড়ো হতে থাকে।এসময় ছুরিকাঘাতে আহত ব্যক্তিকে নিয়ে লোকজন ব্যস্ত থাকার সুযোগে জাফু মিয়া পরিবারসহ পালিয়ে যায়।

জানাযায়, এর আগেও চুরি পেশায় জড়িত ছিল জাফু। পরবর্তীতে বিদেশ পাড়ি দেন। দীর্ঘদিন থাকার পর দেশে ফিরে এসে আবার সংঘবদ্ধ চোর-চক্রের সাথে চুরি পেশায় জড়িয়ে পড়েন।

এলাকাবাসী সংঘবদ্ধ চোর-চক্রের গ্রেফতারের দাবী জানিয়েছেন। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ আ,ফ,ম আসাদুজ্জামান শামীম জানান,এ বিষয়ে তদন্ত চলছে, দ্রুতই চোর চক্রকে আইনের আওতায় আনা হবে ।

Share.
Leave A Reply

Exit mobile version