কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর)সন্ধ্যায় কমলগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে পবিত্র ঈদ -এ  মিলাদুন্নবী (সা.) উপলক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কমলগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক এম এ ওয়াহিদ রুলুর সভাপতিত্বে ও সদস্য সচিব আহমেদুজ্জামান আলম এর সঞ্চালনায় অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জয়নাল আবেদীন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ডিএম সাদিক আল শাফিন,কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো.সাইফুল আলম।

বক্তারা মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর কর্মময় জীবন সম্পর্কে আলোকপাত করেন।পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া পরিচালনা করেন ভানুগাছ বাজার মসজিদের ইমাম মাওঃখায়রুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে রাজকান্দি রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা তৌহিদুল ইসলাম,সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা,কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি শাব্বীর এলাহী,সাবেক সম্পাদক মো.মোস্তাফিজুর রহমান,কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ,আহ্বায়ক কমিটির সদস্য মোক্তাদির হোসেন,সালাহউদ্দিন শুভসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version