মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী মরহুম এম সাইফুর রহমান এর ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত 

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

নানান কর্মসূচীর মধ্যদিয়ে অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত হচ্ছে।

বৃহস্পতিবার (৫ই সেপ্টেম্বর) সকালে স্মৃতি পরিষদ ও মরহুমের পরিবারের পক্ষ থেকে তাঁর গ্রামের বাড়ি সদর উপজেলার বাহারমর্দনে কোরান খতম, মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে বাদ যোহর মিলাদ, দোয়া ও শিরণী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতুক, সহ সভাপতি আশিক মোসাররফ, জেলা বিএনপির ১ম যুগ্ন সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজনু, জেলা কৃষক দলের আহ্বায়ক শামিম আহমদ, এম. সাইফুর রহমান স্মৃতি পরিষদের সভাপতি এ্যাডভোকেট ড.মোঃ আব্দুল মতিন চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ তৌফিক আহমদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মারুফ আহমেদ,  পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মমসাদ আহমদ,সাধারণ সম্পাদক সারওয়ার মজুমদার আহমদ ইমন প্রমুখ।

এদিকে মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া, মরহুমের কবরে ফাতেহা পাঠ ও পুষ্পস্তবক অর্পণ। জেলা বিএনপি ও বিভিন্ন উপজেলা বিএনপি, পৌরবিএনপি এবং সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের ফাতেহা পাঠ ও পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া স্মৃতি পরিষদের উদ্যোগে বিকেলে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে মরহুমের স্মরণসভার আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ