সোমবার, জুলাই ২২, ২০২৪

ববিতে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

যা যা মিস করেছেন

৯ই জুলাই (মঙ্গলবার) বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কক্ষে ‘বৃক্ষ রোপণ কর্মসূচি ২০২৪’ একটি সভা অনুষ্ঠিত হয়। এই সভায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় বন কর্মকর্তা ও সামাজিক বন বিভাগ (বরিশাল) মো. সফিকুল ইসলাম।

এই সভায় তিনি বলেন, বরিশাল বিশ্ববিদ্যালয় কে দক্ষিণ বঙ্গের বিদ্যা পিঠ হিসাবে বিবেচনা করা হয়। এবং এই বিশ্ববিদ্যালয় সৌন্দর্য বর্ধনের জন্য ২০০০ গাছ উপহার দিবেন বলে জানান এবং তিনি বিশ্ববিদ্যালয়ে একটি বোটানিক্যাল গার্ডেন করার জন্য পরামর্শ দেন, ও বোটানিক্যাল গার্ডেনের জন্য প্রয়োজনীয় গাছ দিয়ে ও তিনি সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।
এই সভায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া বলেন, বন বিভাগ আমাদের কে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, এতে আমরা খুব আনন্দিত আশা করি ভবিষ্যতে ও এই সহযোগিতার অব্যহত থাকবে। এবং তিনি আরও বলেন, অতি তারাতারিই বরিশাল বিশ্ববিদ্যালয়ের জন্য একটি বোটানিক্যাল গার্ডেন তৈরির করার কার্যক্রম হাতে নিবো।

এই সভায় উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মনিরুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ড. মো. আব্দুল কাইউম, বিজ্ঞান ও প্রকৌশলী অনুষদের ডিন ড. মো. সফিউল আলম, ও বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও অধ্যাপকগন ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ