বুধবার, জুলাই ২৪, ২০২৪

মদনে ছিনতাই হওয়া মালপত্র উদ্ধার- গ্রেপ্তার-২

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে ব্যবসায়ীর ছিনতাই হওয়া মালপত্র উদ্ধার করেছে মদন থানার পুলিশ। এ ঘটনায় দুই জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার মদন থানায় প্রেস ব্রিফিং এর মাধ্যেমে এ তথ্য নিশ্চিত করেছেন নেত্রকোনা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ।

গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন, মদন পৌরসভার বাড়িভাদেরা গ্রামের শামছুদ্দিনের ছেলে আশরাফুল (২৫) ও একই গ্রামের বাবুল মিয়ার ছেলে রামীম ওরফে অন্তর (১৯)। তাদের কে নেত্রকোনা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রেস ব্রিফিং এ জানান, মদন উপজেলা নির্বাহী অফিসারের পুরতান অফিস সংলগ্ন সেবা লাইব্রেরী ও তালহা টেলিকম নামের একটি দোকান দীর্ঘদিন ধরে পরিচালনা করছেন কবিরুল ইসলাম শামছু। গত সোমবার রাতে দোকান বন্ধ করে কোট ভবন এলাকায় নিজ বাসায় ফিরছিলেন তিনি। সঙ্গে নগদ ৭৯ হাজার টাকা, ৪৮ হাজার টাকার মিনিট কার্ড ও ৮টি মোবাইল ফোন ছিল। নিজ বাসার সামনে পৌঁছতেই কয়েকজন যুবক মুখে গামছা বেধে অস্ত্রের ভয় দেখিয়ে তার কাছ থেকে টাকা-পয়সাসহ সব ছিনিয়ে নেন। এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে পরদিন থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ব্যবসায়ী। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যেমে অভিযান চালিয়ে গাজীপুর জেলা টঙ্গীপূর্ব থানাধীন স্টেশন রোড এলাকা হতে আসামি আশরাফুলকে ২৮ জুন গ্রেপ্তার করে। তার দেয়া তথ্য মতে আসামি রামীম ওরফে অন্তরকে গ্রেপ্তার করা হয়। এবং তাদের কাছ থেকে লুণ্ঠিত মালপত্র উদ্ধার করা হয়েছে।

নেত্রকোনা পুলিশ সুপার ফয়েজ আহমেদ জানান, ঘটনার পর থেকেই মদন থানা পুলিশ অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করে লুন্ঠিত মালপত্র উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত থাকায় আরো দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তদন্ত স্বার্থে তাদের নাম প্রকাশ করা সম্ভব হচ্ছে না।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ