তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা এলাকায় পাওয়া একজন অজ্ঞাত মৃত ব্যক্তির পরিচয় শনাক্তে সহায়তার আহ্বান করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। মৃত ব্যক্তির আনুমানিক বয়স ৪৫ বছর।

থানা পুলিশের সূত্রে জানানো হয়, গত ১৬ই জুন শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া এলাকায় অজ্ঞাতনামা একজন পুরুষ ব্যক্তির মৃতদেহ পাওয়া যায়। তবে প্রথমে ধারনা করা হয়েছে বাধ্যক্য জনিত কারণে মৃত্যু হয়। পরে অজ্ঞাত ব্যক্তির পরিচয় জানতে তৎপর হয়ে ওঠে পুলিশ। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত শেষে বিভিন্ন সূত্রের তথ্য অনুযায়ী পরিচয় জানতে পারে পুলিশ কিন্তু পরিচিত কেউ মৃত ব্যক্তির পরিচয়ে দেখতে রাজি নন। তথ্য অনুযায়ী পরিচয় মিলে জেলার বড়লেখা উপজেলার বাসিন্দা ছিলেন এবং একটি সম্ভ্রান্ত পরিবারের সদস্য তিনি। তবে তার খোঁজ খবর নিতে কেউ রাজি নয়। নাম তার পঙ্কজ ভট্টাচার্য (৪৫)। সোমবার (১৭ই জুন) মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গ থেকে আইনি প্রক্রিয়া শেষে পরিবহনযোগে সকল প্রক্রিয়া শেষে থানার এসআই সুব্রত দাস এর সহায়তায় ও শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসির অর্থায়নে শ্রীমঙ্গল পৌর শ্মশান ঘাটে স্বেচ্ছাসেবী সংঘটনের নিকট হস্তান্তর করা হয় শেষকৃত্য সম্পন্ন করার। এ বিষয়ে কারো কোন অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা হবে বলে জানান থানা পুলিশ।

এ বিষয়ে এসআই সুব্রত দাস বলেন, ওসি স্যারের নির্দেশনা অনুযায়ী লাশ হাসপাতালে নিয়ে যাওয়া ও ময়নাতদন্ত সম্পন্ন শেষে পরিবহন যোগে শ্মশান ঘাটে স্বেচ্ছাসেবী সংঘটনের নিকট হস্তান্তর পর্যন্ত সম্পূর্ণ থানা পুলিশের সহায়তায় সকল কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version