জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরের সরিষাবাড়ীতে এক সংখ্যালঘু পরিবারের উপর সন্ত্রাসীদের হামলা-ভাংচুর, মারপিটের ঘটনা ঘটেছে।

গত মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যায় উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে সাংবাদিক প্রদীপ চন্দ্র মমর বাড়ীতে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে ভুক্তভোগী সংখ্যালঘু ওই পরিবারের সদস্য সাংবাদিক প্রদীপ চন্দ্র মম বুধবার সরিষাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,
বিএনপি-জামায়াত জোট সরকার শাসনামলের দক্ষিণ সরিষাবাড়ীর সন্ত্রাসীদের গডফাদার নুরুজ্জামান তালুকদার বাবু ( বাবু তালুকদার) এর ভাই রফিকুল ইসলাম স্বপন মাস্টারের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী মমর বাড়ীতে হামলা চালিয়ে বাড়ীর টিনের বেড়া ভাংচুর করে লুটপাট চালায়। সে সময় সংখ্যালঘু পরিবারের বাড়ীতে থাকা একমাত্র মহিলা সদস্য আল্পনা রাণীকে মারপিট করে গলায় থাকা ৮ আনা ওজনের স্বর্ণের একটি চেইন ছিনতাই করে এবং বাড়ীর উঠানে থাকা অন্যান্য আসবাবপত্র লুটপাট করে।

এ বিষয়ে স্থানীয়রা জানান, ভূমিখেঁকো সংখ্যালঘু নির্যাতনকারী সন্ত্রাসী বাবু তালুকদারের পরিবারটি বছরের পর বছর সংখ্যালঘু ওই পরিবারটিকে উচ্ছেদের পায়তারায় বিভিন্ন সময়ে হামলা-মামলা, লুটপাটসহ নানাভাবে নির্যাতন করে আসছে।

সরিষাবাড়ী থানার ওসি তদন্ত ফয়সাল আহমদ জানান, সংখ্যালঘু ওই পরিবারের সদস্য সাংবাদিক প্রদীপ চন্দ্র মম একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। যথারীতি আমরা আমাদের তদন্ত কার্যক্রম শুরু করেছি। দ্রুতই দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

Share.
Leave A Reply

Exit mobile version