মঙ্গলবার, জুন ১১, ২০২৪

পবিপ্রবি’তে সর্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন হতে বিশ্ববিদ্যালয়সমূহের অন্তর্ভুক্তি প্রত্যাহার ও ১২ দফা দাবিতে সভা

যা যা মিস করেছেন

পবিপ্রবি’তে সর্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন হতে বিশ্ববিদ্যালয়সমূহের অন্তর্ভুক্তি প্রত্যাহার ও ১২ দফা দাবিতে সভা

পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন হতে বিশ্ববিদ্যালয়সমূহের অন্তর্ভুক্তি প্রত্যাহার ও  অভিন্ন নীতিমালায় ১২ দফা অন্তর্ভুক্তকরণের দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

২৩ মে (বৃহস্পতিবার) সকাল ১২ টা হতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষি কনফারেন্স রুমে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ মোঃ সাইদুর রহমান জুয়েল এর সভাপতিত্বে এবং  বাআবিঅফ এর সাংগঠনিক সম্পাদক ও পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ ওয়াজকুরুনী এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাআবিঅফ এর উপদেষ্টা ও সাবেক সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু,  প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাআবিঅফ এর সভাপতি মীর মোঃ মোর্শেদুর রহমান, বিশেষ অতিথি বাআবিঅফ এর মহাসচিব মোঃ নজরুল ইসলাম হিরা, সহ-সভাপতি  বাহাউদ্দিন গোলাপ, দীপক চন্দ্র মন্ডল, ওড. ইকবাল বাহার বিদ্যুৎ উপস্থিত ছিলেন।  এছাড়াও উপস্থিত ছিলেন পবিপ্রবি  অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ অন্যান্য অফিসার্স।

বাআবিঅফ এর সাংগঠনিক সম্পাদক ও পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ ওয়াজকুরুনী বলেন, ” অনতিবিলম্বে সর্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন হতে বিশ্ববিদ্যালয়ের নাম বাতিল করা না হলে প্রয়োজনে সকল বিশ্ববিদ্যালয়ে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে। “

পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ মোঃ সাইদুর রহমান জুয়েল বলেন,” অনতিবিলম্বে সর্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন হতে বিশ্ববিদ্যালয়ের নাম বাতিল করা না হলে এবং অভিন্ন নীতিমালায় ১২ দফা অর্ন্তভূক্ত করা না হলে সারা বাংলাদেশে দূর্বার আন্দোলন গড়ে  তুলে দাবী বাস্তবায়ন করা হবে।”

প্রধান আলোচক বাআবিঅফ এর সভাপতি মীর মোঃ মোর্শেদুর রহমান  বলেন, ”  অনতিবিলম্বে সর্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন হতে বিশ্ববিদ্যালয়ের নাম বাতিল করা না হলে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে।”

প্রধান অতিথির বক্তব্যে  বাআবিঅফ এর উপদেষ্টা ও সাবেক সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু বলেন,” অভিন্ন নীতিমালায় ১২ দফা অন্তর্ভুক্ত করা না হলে অভিন্ন নীতিমালা বাস্তবায়ন করতে দেওয়া হবে না।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ