শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

শান্তির জনপদে অশান্তির অপচেষ্টা চালালে প্রতিহত করতে হবে- ইয়াকুব আলী এমপি

যা যা মিস করেছেন

আবু বকর ছিদ্দিক রনি, যশোর।।
যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী বলেছেন, ‘মণিরামপুর একটি শান্তির জনপদ। এখানে শান্তি-সম্প্রীতি যাতে কেউ বিনষ্ট করতে না পারে সেদিকে দৃষ্টি রাখবেন। আপনারা বুক ফুলিয়ে হাঁটবেন, এই মাটি আপনাদের। মণিরামপুরে কেউ শান্তি বিনষ্টের চেষ্টা চালালে আমরা সবাই মিলে প্রতিহত করতে হবে’।

শনিবার (১৮ মে) বিকেলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত করায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে সংবর্ধনা কমিটির আহবায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে এমপি আরও বলেন, একটি পরিবার মণিরামপুরে দীর্ঘদিন ধরে শাসন করে আসছিল। তারা সংসদ নির্বাচনে পরাজিত হয়ে তাদের অনুসারীরা, তাদের প্রেতাত্মারা এখনো বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে, সুতরাং তাদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে’।

সাবেক ছাত্রনেতা তাজাম্মূল হুসাইন কাজী টিটো ও মনিরুজ্জামান মিল্টনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। সংবর্ধিত বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সন্দীপ ঘোষ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগ নেতা জিএম মজিদ, গৌর কুমার ঘোষ, কাউন্সিলর আদম আলী, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলাম, নেহালপুর ইউনিয়নের চেয়ারম্যান এম এম ফারুক হুসাইন, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, ভোজগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোড়ল, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফজলুর রহমান, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম বাপ্পি হুসাইন প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security