সোমবার, মে ২৭, ২০২৪

যশোরে একাধিক মামলার আসামি কুখ্যাত সন্ত্রাসী ড্রাইভার শাহীন গ্রেফতার

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

মনিরামপুর থানাধীন জোঁকার মাঠে ধান ক্ষেত থেকে উদ্ধার পাবনা জেলার ভাঙ্গুরা থানার শ্রীপুর গ্রামের মেসকাত হত্যার আসামি কুখ্যাত সন্ত্রাসী ড্রাইভার শাহীন হোসেনকে (৪৪) গ্রেফতার করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ।

আসামি শাহীন হোসেন সাতক্ষীরা জেলার সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের নূর মোহাম্মদের ছেলে।ঘটনার বিবরণ অনুযায়ী মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম-এর নেতৃত্বে একটি চৌকশ টিম গোপন তথ্যের ভিত্তিতে ইতোপূর্বে ভিকটিমের মোবাইল ফোন উদ্ধারসহ একজন নারী ভাড়াটে কিলারসহ ২ জনকে গ্রেফতার করেন। সে সময় একমাত্র হত্যাকারী ভাড়াটে কিলার শাহীন পলাতক ছিল।

গোপন তথ্যের ভিত্তিতে কিলার শাহীনকে যশোর শহরের শংকরপুর এলাকা হতে গ্রেফতার করে তার স্বীকারোক্তি মতে হত্যাকাজে ব্যবহৃত চাকু ও ঘুমের ঔষধ উদ্ধার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, কিলার শাহীনের বিরুদ্ধে মোড়লীর সোহেল হত্যা ও রাজগঞ্জের রাসেল হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। ২ লক্ষ টাকার চুক্তিতে মেসকাতের পরকীয়া প্রেমিক নাজমা বেগমের পরিকল্পনায় রিক্তার মাধ্যমে ২ লক্ষ টাকা চুক্তি করে কিলার শাহীন মেসকাতকে হত্যা করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ