সোমবার, মে ২৭, ২০২৪

মধ্যনগরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাকের গণসংযোগ ও অফিস উদ্বোধন

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক ভূইয়ার জনসংযোগ ও মধ্যনগর বাজারে অফিস উদ্বোধন করা হয়েছে।

সোমবার দুপুরের দিকে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতীয়াপাড়া গ্রামের নতুন বাজার থেকে শুরু করে শতাদিক মোটরসাইকেল নিয়ে হামিদপুর চৌরাস্তা হয়ে মধ্যনগর বাজারে গনসংযোগ শেষে মধ্যনগর বাজারে অফিস উদ্বোধন করেন চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক।

অফিস উদ্বোধনের সময় সঞ্চালনায় ছিলেন মধ্যনগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, বক্তব্য প্রদান করেন মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোবারক হোসেন তালুকদার , উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাক আহম্মেদ। এছাড়াও উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলার সর্বস্তরের জনগন।

মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক সাধারণ জনগনের সমর্থন পেয়ে উচ্ছ্বসিত। তিনি তার বক্তব্যে এলাকার সার্বিক উন্নয়নের চিন্তা মাথায় রেখে ভোট প্রদান করার অনুরোধ করেন। সেই সাথে তার কর্মী সমর্থকদের উদ্দেশ্য নিজেকে রাজ্জাক সাহেবের ভূমিকা নিয়ে যার যার এলাকায় ভোটারদের মন জয় করা অনুরোধ জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ