মঙ্গলবার, জুন ১১, ২০২৪

মৌলভীবাজারে ফায়ার স্টেশনের গাড়ির ধাক্কায় আহত-৪

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের জুড়ী ফায়ার ষ্টেশনের গাড়ীর ধাক্কায় আহত হয়েছেন ৪-জন।

শুক্রবার (১০ই মে) বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার ফুলতলা সড়কের মনতৈল(বজিটিলা বাজার) নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীর বক্তব্যে জানা যায়, জুড়ী ফায়ার ষ্টেশনের একটি গাড়ী ফুলতলা থেকে জুড়ী শহরে আসার সময় গাড়ীর সাইটে থাকা ফুটবোর্ড (অতিরিক্ত স্পেস) চলন্ত একটি রিকশায় ধাক্কা দিলে রিকশাটি একটি চা দোকানে গিয়ে ধাক্কা লাগে। এতে রিকশার ড্রাইভার বীরগোগালী(রাণীমুড়া) গ্রামের ফারুক মিয়ার ছেলে বাদশা মিয়া(১৯) রিকশা আরোহী উপজেলার মাগুরা গ্রামের সবুর রহমান এর স্ত্রী জেনি বেগম(৩৫), সবুর রহমান এর ১০ বছর বয়সী মেয়ে তানিয়া রহমান ও পথচারী মনতৈল গ্রামের ফল ব্যবসায়ী কাদির মিয়ার ছেলে জাকির হোসেন(৩৬) আহত হন।

আহতের মধ্যে জেনি বেগমের মাথায় গুরুতর আঘাত পেয়েছেন।

উপস্থিত লোকজন অভিযোগ করে জানান, গাড়ীর পার্শ্বে থাকা ফুটবোর্ড একটি ঝুঁকিপূর্ণ সিষ্টেম।এটা বাহিরে থাকায় চালকের অদক্ষতায় এ দুর্ঘটনা ঘটেছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

ঘটনার খবর পেয়ে সাথে সাথে হাসপাতালে ছুটে যান নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি। তিনি জানান, তাদের চিকিৎসা চলছে। তবে ইনজুরি মারাত্বক নয়। আহতদের প্রয়োজনীয় সকল ব্যবস্তা গ্রহণ করতে আমি উপস্থিত আছি এখানে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ