মঙ্গলবার, মে ২৮, ২০২৪

গাইবান্ধায় বাস- ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ১০ জন

যা যা মিস করেছেন

হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা যাত্রীবাহী বাসের সঙ্গে গম বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হয়েছে। এ ঘটনায় দুই যানবাহনেরই চালকসহ অনন্ত ১০জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে গুরুতর আহত হয়েছেন ট্রাকের চালক। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গাইবান্ধা জেনারেল হাসাপতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস কর্মীরা। তবে, তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় এবং কোনো যাত্রী হতাহতের খবর জানা যায়নি।

বুধবার (৮ মে) সকাল সাড়েটার দিকে সদর উপজেলার তুলসিঘাট এলাকার হিলিপ্যাড সংলগ্ন গাইবান্ধা-পলাশবাড়ি আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মো. নুরুল ইসলাম।বাসে

তিনি বলেন, বুধবার সকাল ৯ টা ৪৮ মিনিটের দিকে ঢাকাগামী শিউলি এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে গাইবান্ধাগামী গম বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালক এবং ট্রাক চালক দুইজনেই আহত হন। তবে, তাদের মধ্যে গুরুতর আহত হয়েছেন ট্রাকের চালক। আহতদের উদ্ধার করে জরুরী ভিত্তিতে চিকিৎসার গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security