শুক্রবার, জুন ১৪, ২০২৪

গাইবান্ধা প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা ও ইফতার মাহফিল

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান গাইবান্ধা, শফিউল ইসলাম সভাপতি,মিলন খন্দকার সাধারন সম্পাদক নির্বাচিত গাইবান্ধা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কার্যনিবাহী কমিটি ঘোষনা করা হয়েছে। শুক্রবার স্থানীয় হোটেল আর রহমান এর হলরুমে ইফতার ও দোয়া মাহফিল শেষে ৩১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা।

২০২৪-২০২৭ পর্যন্ত এই ত্রি- বার্ষিক কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি ও গাইবান্ধা দর্পনের ভারপ্রাপ্ত সম্পাদক শফিউল ইসলাম,আনন্দ টিভি ও দৈনিক জনতার জেলা প্রতিনিধি মিলন খন্দকার  সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া এই কমিটিতে   যারা রয়েছেন তারা হলেন, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) জেলা প্রতিনিধি সরকার মোঃ শহিদুজ্জামান, গাইবান্ধা থেকে প্রকাশিত সাপ্তাহিক আগামীর পথের প্রকাশক ও সম্পাদক কাজী জিয়াউল হাফিজ, ডেইলি নিউএজ পত্রিকার জেলা প্রতিনিধি শামীম উল হক শাহীন, দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি নেয়ামুল আহসান পামেল, দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি মুকুল মাসুদ, দৈনিক গনমুক্তি পত্রিকার জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন পবন, বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি ফিরোজ কবীর মিলন, নাগরিক টিভি ও আজকের পত্রিকার জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন,এশিয়ান টিভি ও আমার সংবাদের জেলা প্রতিনিধি সুমন মন্ডল, গাইবান্ধা থেকে প্রকাশিত সাপ্তাহিক যুবতারা পত্রিকার প্রকাশক মাহামুদুন্নবী মিঠু,ইংরেজি দ্যা ডেইলি পোষ্ট পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান খাঁন,

স্থানীয় দৈনিক গাইবান্ধা দর্পনের চীফ রিপোর্টার মোনোয়ারুল ইসলাম, যুবতারা পত্রিকার বিশেষ প্রতিনিধি ফিরোজ কবীর,   দৈনিক হক ইনসাফ পত্রিকার প্রতিনিধি শফিকুল ইসলাম বাবু, দৈনিক দিনের আলোর প্রতিনিধি শাহীন মিয়া,ডেইলি ট্রাইব্যুনাল পত্রিকার সাংবাদিক মোহাম্মদ সুমন মিয়া, দৈনিক নাগরিক ভাবনার প্রতিনিধি রিয়ন ইসলাম রকি, দৈনিক প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার প্রতিনিধি শাকির হায়দার পিয়াস,দৈনিক আলোর দিগন্ত প্রতিনিধি জসিম মিয়া,দৈনিক নওরোজ পত্রিকার প্রতিনিধি মাইদুল ইসলাম, দৈনিক জয়ভিশন পত্রিকার প্রতিনিধি অপু রমিও, দৈনিক বর্তমান সংবাদ প্রতিনিধি বাবুল রহমান রবিন, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি নিশাদ হাসান,  অনলাইন পত্রিকা গাইবান্ধা টাইমস এর প্রকাশক ও সম্পাদক শাহরিয়ার হোসাইন।

গাইবান্ধা প্রেসক্লাবের তিন বছর মেয়াদী এই কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দকে বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ