বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

মৌলভীবাজারে সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধসহ আহত ২০

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই বাজারে দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন ২জন। শনিবার সন্ধ্যায় এঘটনা ঘটে। এঘটনায় হলিমপুর গ্রামের রিপন মিয়ার বাড়িতে থেকে একটি শর্ট গান উদ্ধার করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

আহতরা হলেন গোরারাই গ্রামের আফজল মিয়া’র ছেলে জমির, তোতা মিয়া’র ছেলে হাবিবুর রহমান এবং হলিমপুরের ফজলু, মুফাচ্ছির ও জগলু সহ ২০জন।

পুলিশ ও স্থানীয় সূত্রের বরাতে জানা যায়, উপজেলার হলিমপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে মছনু মিয়া ও তার ছোট ভাই রিপন মিয়ার মধ্যে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন পূর্ব থেকেই বিরোধ চলছিল। এ থেকেই সংঘর্ষের সূত্রপাত ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে মৌলভীবাজার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষের সংঘর্ষ বন্ধ করে। তাৎক্ষণিকভাবে পুলিশ গোরারাই বাজারের সব দোকান বন্ধ করে দেয়। এ সংবাদ লেখা পর্যন্ত (রাত সাড়ে ১০টা) উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। স্থানীয়রা ধারনা করছেন যেকোনো সময় আবারও বড় ধরনের সংঘর্ষ হতে পারে।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম বলেন, দুই ভাইয়ের মধ্যে সম্পদ নিয়ে বিরোধ চলছিল। এ থেকেই মারামারি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে রিপন মিয়ার বাড়ি থেকে একটি লাইসেন্সধারী শর্ট গান উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ